বাস্তু টিপস

বাড়তি টাকা আয়ের পথ খুঁজে পেতে বাড়িতে রাখুন ক্রাসুলা গাছ

বাড়তি টাকা আয়ের পথ খুঁজে পেতে বাড়িতে রাখুন ক্রাসুলা গাছ

টাকা আয়ের পথ আমরা সবাই খুঁজি। কিন্তু টাকা আয় করলেই চলেনা। আয়ের পাশাপাশি প্রয়োজনের অতিরিক্ত যাতে খরচ না হয় সেদিকেও আমার খেয়াল রাখা উচিত। টাকা আয়ের ক্ষেত্রে বাড়ির পজিটিভ ও নেগেটিভ এনার্জি আমাদের জীবনে বিশেষ প্রভাব রাখে। বাড়িতে পজিটিভ এনার্জি থাকলে টাকা আয়ের পথ প্রশস্থ হয়। টাকা আয়ের পথকে মসৃণ করার একটি অনন্য উপায় হলো ক্রাসুলা গাছ।

বাড়তি টাকা আয়ের পথ
ক্রাসুল গাছ! যার মাধ্যমে খুলতে পারে বাড়তি টাকা আয়ের পথ

ক্রাসুলা গাছের পাতার রঙ গাঢ় সবুজ। কিছু কিছু ক্ষেত্রে এই গাছের পাতায় বিভিন্ন ধরনের টেক্সচার ও রঙের পার্থক্য দেখা যায়। তবে এই রঙ প্রথম দিকে দেখা যায়। পরবর্তীতে বাদামী রঙ ধারণ করে। এই গাছটি আপনি আমাজন থেকে অনলাইনে কিনতে পারেন।

আরো পড়ুনঃ জেনে নিন নিয়মিত ওম মন্ত্র পাঠে কি কি উপকার হয়

ফেংশুই মতে এই গাছটির গুরুত্ব অনেক। বিশ্বাস করা হয় এই গাছ বাড়িতে থাকলে চুম্বকের মতো টাকাকে আকর্ষণ করে। আমাজন সহ যেকোন অনলাইন স্টোর থেকে ক্রাসুলা গাছটি কিনতে পারবেন। চলুন দেখে নিই ক্রাসুলা গাছ কীভাবে বাড়িতে রাখতে হবে-

১. এই গাছটি একটি সবুজ পাত্রে করে আপনার ঘরের উত্তর দিকে রাখুন। এতে করে আপনার কর্মক্ষেত্রে পদোন্নতিসহ অর্থ আয় বৃদ্ধি পাবে।

২. আপনার বাড়ির প্রবেশদ্বারের ডানদিকে ক্রাসুলা গাছ রাখলে গৃহে ধন সম্পদের দেবতা কুবেরের আগমন ঘটবে। ফলে অহেতুক অর্থ অপচয় রোধ বন্ধ তো হবেই, সেই সাথে আয়ের পথ প্রশস্ত হবে।

৩. ঘরের দক্ষিণ-পূর্ব দিকে এই গাছ রাখলে গৃহের শ্রীবৃদ্ধি পায়। এর ফলে বাড়ির সকল নেগেটিভ এনার্জি দূরে সরে যায় এবং সংসারে শান্তি বজায় থাকে।

আমাজন থেকে অনলাইন ক্রাসুলা গাছ কিনতে ক্লিক করুন এখানে

আরো পড়ুনঃ প্রেমের বিয়েতে বাধা? এই মন্ত্র জপ করলে সব বাধা কেটে এই বৈশাখেই বিয়ে হবে!

Related Articles

Leave a Reply

Back to top button
error: Content is protected !!