জ্যোতিষকথা

রবিবার জন্ম হলে কেমন স্বভাব চরিত্র ও ভাগ্য হয়?

রবিবার জন্ম হলে কেমন স্বভাব চরিত্র ও ভাগ্য হয়?

মানুষের স্বভাব, চরিত্র ও ভাগ্যের ক্ষেত্রে জন্মবার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। জন্মবার থেকেই একজন মানুষ সম্পর্কে অনেক ধারণা পাওয়া যায়। আজকের আয়োজন থেকে আমরা জানবো, রবিবার জন্ম নেওয়া মানুষের স্বভাব চরিত্র ও ভাগ্য কেমন হয়?

মূল অংশে যাওয়ার আগেে কমেন্টের ঘরে এক্ষুণি আপনার জন্মবার লিখে কমেন্ট করুন। এতে করে আপনি দেখতে পারবেন আপনার সাথে আর কার কার জন্ম বারের মিল রয়েছে। কমেন্ট করা শেষ হলে চলুন এবার মূল অংশে যাওয়া যাক।

আরো পড়ুনঃ চৈত্র মাস শেষ হতে আর মাত্র কদিন বাকি, আজই করুন এই কাজ!

আপনার জন্ম যদি রবিবার হয়, তবে আপনার মধ্যে থাকবে মহানুভবতা, আভিজাত্যের সাথে সৃষ্টিধর্মী শক্তি। আপনার মধ্যে আরো রয়েছে অপরকে চালিত করার বা আকর্ষণ করার বিশেষ ক্ষমতা। এছাড়া আপনার রয়েছে সৃজনী শক্তি, অসাধারণ প্রতিভা ও অন্তর্দৃষ্টি। আপনি সবার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম। অসাধারণ ধৈর্য্য, সাহস ও মনোবলের মাধ্যমে আপনি নিজেকে প্রতিষ্ঠিত করতে আপ্রাণ চেষ্টা করে থাকেন।

কোন প্রকার অশান্তি, বিশৃঙ্খলা, অন্যায়, অবিচার, নেশা, মদ্যপান, অসৎ পথে উপার্জন আপনি একেবারেই পছন্দ করেন না। আনন্দের নেশা প্রবল, “যাক জান থাক মান” এটাই হলো আপনার জীবনের মূলমন্ত্র। আপনি প্রেম-ভালোবাসার মূর্ত প্রতীক। স্নেহ-ভালোবাসার ব্যাপারে আপনি কার্পণ্য করেন না।

আপন বিচার বুদ্ধির ওপর আপনার তীব্র আস্থা রয়েছে। তবে ক্ষেত্র বিশেষে ভুল পথে অগ্রসর হয়ে আপনাকে পস্তাতে হয়। আপনি সবসময় সঠিক পথ খুঁজে নাও পেতে পারেন। কখনো কখনো অধিক আবেগপ্রবণ ও জেদের বশবর্তী হয়ে আপনি দুর্গম পথ বা কাজে অগ্রসর হয়ে ট্র্যাজেডির যন্ত্রণা ভোগ করে থাকেন। বাস্তব প্রেক্ষাপট বিবেচনা করে আপনার সিদ্ধান্ত নেওয়া উচিত।

আরো পড়ুনঃ রাশি অনুযায়ী আপনি বন্ধু হিসেবে কেমন জানেন কী?

শিক্ষাক্ষেত্রে রাষ্ট্রীয় বা সামাজিক স্তরে পুরস্কৃত হলেও ভাবপ্রবণতা ও আলসেমীর কারণে মাঝপথে বাধা আসতে পারে।

শত্রু ও বিরোধী পক্ষকে আপনি সহজেই বিশ্বাস করে ফেলেন। ফলে খুব সহজেই আপনি অন্যের দ্বারা প্রতারিত হয়ে থাকেন। মনে রাখবেন আপনার উদার মানসিকতার সুযোগ নিয়ে অন্য কেউ নিন্দা ও বদনাম আপনার ওপর চাপিয়ে দিতে পারে।

রবিবারে জন্মগ্রহণকারীরা সাধারণত ২৮ বছর বয়সের মধ্যে বিবাহের মতো গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করে থাকেন। দাম্পত্য জীবনে আপনি সুখী হবেন। আপনার জীবনসাথী ও শশুরবাড়ির তরফ থেকে প্রচুর সহযোগীতা পাবেন। আপনার সন্তান ভাগ্য শুভ। সন্তান সংখ্যা সাধারণত ২ থেকে ৫ জনের মধ্যে হয়ে থাকে।

গাড়ি বা অন্যান্য যানবাহন ভাগ্য আপনার শুভ। তবে নিজ নামে যানবাহন না কেনাই শ্রেয়। আশ্রিত বা প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকা উচিত। শরীর স্বাস্থ্যের প্রতি আপনাকে সর্বদা খেয়াল রাখতে হবে। সঙ্গীত ও ধর্মের প্রতি আপনার সদ্ভাব বজায় থাকবে।

আরো পড়ুনঃ ঘরের লক্ষী জাগ্রত করতে বাড়িতে লাগান এই সব গাছ, আর বৃদ্ধি করুন আপনার ধনসম্পত্তি

অশুভ শক্তিকে সবসময় দূরে রাখতে আপনি নিজের শরীরে ধারণ করতে পারেন বার্মিজ চুনি, পোখরাজ। অভাব দেখা দিলে বিল্ব ও বামনহাটির মূল শরীরে ধারণ করতে হবে। আপনার জন্য শুভ রঙ – লাল, বেগুনী ও সোনালী।

সর্বোপরি বলা যায়, রবিবার জন্মগ্রহণ করা ব্যক্তিরা নিঃসন্দেহে বহুমুখী প্রতিভার অধিকারী, অত্যন্ত বুদ্ধিসম্পন্ন ও দৃঢ় প্রতিজ্ঞ চরিত্রের।

প্রিয় পাঠক, আমাদের পরবর্তী পোস্টে সোমবার জন্ম নেওয়া মানুষের স্বভাব, চরিত্র ও ভাগ্য নিয়ে আলোচনা করা হবে। এই পোস্টের কমেন্টে আপনার জন্ম বার আমাদের জানিয়ে দিন। হয়তো এর মাধ্যমেই আপনি পেয়ে যেতে পারেন আপনার মনের মানুষের খোঁজ। পোস্টটি শেয়ার করে অন্যকেও জানার সুযোগ করে দিতে একদম ভুলবেন না।

আরো পড়ুনঃ একটি সুপারিতেই বদলে যেতে পারে আপনার অর্থভাগ্য

Related Articles

Leave a Reply

Back to top button
error: Content is protected !!