জ্যোতিষকথারাশিফল ২০২০

যে তিন ধরণের মেয়ে বিয়ের জন্য সবচেয়ে ভালো, জানাচ্ছে হিন্দুশাস্ত্র

যে তিন ধরণের মেয়ে বিয়ের জন্য সবচেয়ে ভালো, জানাচ্ছে হিন্দুশাস্ত্র

জন্ম-মৃত্যু-বিয়ে, তিন বিধাতা নিয়ে। অর্থাৎ এই তিনটি জিনিসের ওপর কারো হাত নেই। ভাগ্য বিধাতা হয়তো আগেই লিখে রেখেছেন কার সাথে বিয়ে হবে, এমনকী সেই বিয়ে টিকবে কিনা তাও বিধাতাই জানেন। তবু মানুষ বিয়ের ক্ষেত্রে সৌভাগ্যশালী ও লক্ষ্মী মেয়ে খুঁজে থাকেন।

হিন্দুশাস্ত্র মতে তিন রাশির নারী বিয়ের জন্য সবচেয়ে উপযুক্ত। চলুন জেনে নিই কোন সেই রাশি-

আরো পড়ুনঃ এই ছয় রাশির মানুষ খুব অল্প সময়ে ধনী হয়ে উঠতে পারেন

১। কর্কট রাশিঃ এই রাশির নারীরা খুব আবেগপ্রবণ প্রকৃতির হন। এরা যে কাউকে নিঃস্বার্থভাবে ভালবাসতে জানেন। সঙ্গীর কল্যাণের জন্য এরা যেকোন পরিস্থিতিতে যেকোন কাজ করতে পারেন। পরিবার ও সঙ্গী এদের কাছে সবচেয়ে বেশী অগ্রাধীকার পান। মা হিসেবেও এরা খুব ভালো হন।

নারী চেনার উপায়

২। মেষঃ এই রাশির জাতিকাদের মানসিক শক্তি খুব প্রবল। নিজের লক্ষ্য ও উদ্দেশ্যে এরা স্থির ও অবিচল থাকেন। সঙ্গীর সকল কাজে এরা কাঁধে কাঁধ দিয়ে সহযোগীতা করে থাকেন। এদের সংস্পর্শে থেকে পুরুষ সঙ্গীটিও দায়িত্বশীল হয়ে উঠেন। এই রাশির নারীরা দূর্বল চিত্তের পুরুষ একদম পছন্দ করেন না।

আরো পড়ুনঃ অনেক পরিশ্রম করে এই চার রাশির মহিলাদের জীবনে উন্নতি করতে হয়

৩। সিংহ রাশিঃ সিংহ রাশির নারীরা সৃজনশীল প্রকৃতির হন। এরা সদা হাসিখুশী ও প্রাণোচ্ছ্বল থাকেন। এদের এই চপলতাসুলভ চারিত্রিক বৈশিষ্ট্যই পুরুষকে আকর্ষণ করে। এই রাশির নারীরা সঙ্গীর প্রতি খুব বিশ্বস্ত হন। সম্পর্কের পাশাপাশি এরা নিজের কাজকেও সমান গুরুত্ব দেন।

হয়তো এই তিন রাশির চারিত্রিক গুণ তাদের কিছুটা এগিয়ে রাখছে, কিন্তু এটাও মনে রাখতে হবে মানুষ নিজের ভাগ্য নিজে তৈরী করে থাকে। কাজেই অন্য রাশির নারীদেরও মন খারাপ করার বিন্দুমাত্র কারণ নেই।

আরো পড়ুনঃ রাশি অনুযায়ী কোন বয়সে আপনার জীবনে সাফল্য আসতে পারে

Related Articles

Leave a Reply

Back to top button
error: Content is protected !!