Videosজ্যোতিষকথা

এক মুঠো কালো তিল বদলে দিতে পারে আপনার ভাগ্য

খুব সহজেই আপনি যেকোন খারাপ পরিস্থিতিকে সমাধান করতে পারেন। তাঁর জন্য প্রয়োজন হবে মাত্র এক মুঠো কালো তিল।

যদিও ভাগ্যের উপর কারো হাত নেই, তবু সবাই ভাগ্য বদলানোর উপায় খুঁজতে থাকে। অনেকে বিশ্বাস করেন আমাদের জীবন নির্ভর করে জন্মকুন্ডলীতে গ্রহের অবস্থানের উপর। গ্রহের সঠিক অবস্থানের কারণে জীবনে যেমন সুখ-শান্তি ও আর্থিক অবস্থার উন্নতি হয়, ঠিক তেমনি গ্রহের ভুল অবস্থানের কারণ ঘটতে পারে হিতে বিপরীত।

সাংসারিক অশান্তি হোক অথবা আর্থিক সমস্যা, প্রত্যেকের জীবনেই কম-বেশী সমস্যা দেখা যায়। কিন্তু খুব সহজেই আপনি যেকোন খারাপ পরিস্থিতিকে সমাধান করতে পারেন। তাঁর জন্য প্রয়োজন হবে মাত্র এক মুঠো কালো তিল। কালো তিলের অনেক গুণ রয়েছে। সনাতন পন্ডিতের আজকের আয়োজন থেকে চলুন তবে জেনে নিই, কী করতে হবে আমাদের।

আরো পড়ুনঃ নারী দেহের যে ৫টি অঙ্গ বড় হলে সৌভাগ্যবতী হিসেবে ভাবা হয়, সংসারে নিয়ে আসে সমৃদ্ধি!

  • শনির কুপ্রভাবে আমাদের জীবনে নানা সমস্যা দেখা দেয়। শনির কুপ্রভাব থেকে বাঁচতে প্রতি শনিবার সকালে স্নান করে, জলের মধ্যে এক মুঠো কালো তিল ভাসিয়ে দিতে হবে। এছাড়া অর্থনৈতিক সমস্যা দূর করার জন্য ঘিয়ের প্রদীপ জ্বালিয়ে তাতে কালো তিল দিয়ে অশ্বত্থ গাছের নিচে রাখতে হবে।
  • পেশাগত জীবন অর্থাৎ চাকরী বা ব্যবসা ক্ষেত্রে, যেকোন সমস্যা দূর করার জন্য তামার পাত্রে দুধ ও গঙ্গা জল মিশিয়ে, তাঁর মধ্যে কালো তিল দিয়ে অশ্বত্থ গাছের নিচে নিবেদন করতে হবে।

আরো পড়ুনঃ জেনে নিন কার ভুলে পৃথিবীতে শুরু হয়েছিল ঘোর কলি যুগ?

  • অহেতুক কারণ অর্থ খরচ হতে থাকলে, একটি কালো কাপড়ে কালো তিল বেঁধে কাউকে দান করুন, ফলাফল হাতেনাতে পাবেন।
  • দাম্পত্য সমস্যা থেকে মুক্তি পেতে বা পরিবারের শান্তি বজায় রাখতে হলে, এক মুঠো কালো তিল বাড়ির সদস্যদের মাথার চারপাশে সাতবার ঘুরাতে হবে। অতঃপর তিলগুলো বাড়ির উত্তর দিকে ছিটিয়ে দিন। তারপর আর পিছন দিকে না তাকিয়ে চলে আসুন।
  • এছাড়া দীর্ঘদিন কোন শারীরিক সমস্যা বা অসুস্থতায় ভুগলে, একটি তামার পাত্রে দুধ ও গঙ্গা জল মিশিয়ে তাতে কালো তিল দিয়ে শিবলিঙ্গে ঢালুন। দেখবেন সব ধরণের রোগ-শোক দূরে পালাবে।

আরো পড়ুনঃ হিন্দু জনসংখ্যার ভিত্তিতে বিশ্বের শীর্ষ ১০ দেশ!

Related Articles

Leave a Reply

Back to top button
error: Content is protected !!