জ্যোতিষকথা

প্রেমের বিয়েতে বাধা? এই মন্ত্র পাঠ করে দেখুন, সব বাধা কেটে যাবে!

প্রেমের সম্পর্ক বিয়েতে রূপান্তরিত করা অনেকের পক্ষেই বিশাল চ্যালেঞ্জের ব্যাপার। বিভিন্ন বাধা-প্রতিকূলতা অতিক্রম করে অনেকেই প্রেমের সম্পর্ক থেকে বৈবাহিক সম্পর্কে উত্তীর্ণ হতে পারেন না।

প্রেমের বিয়েতে বাধা কাটাতে মা কাত্যায়নীর গুরুত্বপূর্ণ প্রভাব রয়েছে। হিন্দুশাস্ত্র অনুসারে, মা দুর্গার নয়টি রূপের ষষ্ঠ রূপ হলেন দেবী কাত্যায়নী। কাত্যায়নী দেবীর নিয়মিত পূজা করলে আমাদের চারপাশে নেগেটিভ এনার্জির প্রভাব কমে যায় এবং ভাগ্য সহায় হয়ে ওঠে।

আরো পড়ুনঃ বাঁহাতিরা কোন কোন গুণের অধিকারী হন, জেনে নিন

মা কাত্যায়নীর উপাসনা করলে মাঙ্গলিক দোষ কেটে যায়। যদি জন্মচক্রে মাঙ্গলিক দোষের কারণে কারো বিবাহে সমস্যা থাকে, তবে মা কাত্যায়নীর পূজা ও মন্ত্র পাঠের মাধ্যমে সেই দোষ কাটানো যায় এবং শীঘ্রই বিবাহ সুসম্পন্ন হয়।

কাত্যায়নী পূজার জন্য একটা শুভ দিন দেখে ভোরে স্নান করে লাল বস্ত্র পরিধান করতে হবে। তারপর মায়ের মূর্তি বা ছবি লাল কাপড়ের ওপর স্থাপন করতে হবে। লাল ফুল ও চন্দন সহযোগে মায়ের পূজা করতে হবে এবং কাত্যায়নী মন্ত্র পাঠ করতে হবে। এখানে দুটি মন্ত্র উল্লেখ করা হলো, যা পাঠ করলে মনের মতো সঙ্গী পাওয়া যায় এবং বিবাহ সংক্রান্ত সকল বাধা দূর হয়ে যায়।

আরো পড়ুনঃ যে ৫টি রাশির মানুষ খুব দ্রুত প্রেমে পড়ে যায়

১) ‘কাত্যায়নী মহামায়ে মহায়োগনিনাথেশ্বরী। নন্দোপুস্তম দেবীপাতিম মে কুরু তে নমহ।’
২) ‘ওম হ্রিং কাত্যায়নী সোয়াহা।। হ্রিং শ্রিং কাত্যায়নী সোয়াহা।’

তো আর দেরী না করে মা কাত্যায়নীর পূজা ও মন্ত্রপাঠ শুরু করুন, দেখবেন শীঘ্রই সকল বাধা অতিক্রম করে মনের মানুষের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন।

আরো পড়ুনঃ শরীরের কোথায় তিল থাকলে কি হয়!

Related Articles

Leave a Reply

Back to top button
error: Content is protected !!