রাশিফল ২০২০

মিথুন রাশির জাতক-জাতিকাদের কেমন কাটবে ২০২০ সাল

মিথুন রাশির জাতক-জাতিকাদের কেমন কাটবে ২০২০ সাল

পুরনো বছরকে পিছনে ফেলে আসতে চলেছে আরেকটি নতুন বছর। কম-বেশী সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন নতুন বছর কেমন কাটবে, তা জানতে। আপনি জানেন কি, গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে অনেকটাই বলা যায় একজন ব্যক্তির নতুন বছর কেমন কাটবে। সনাতন পন্ডিতের আজকের আয়োজন থেকে চলুন জেনে নিই মিথুন রাশির জাতক-জাতিকাদের নতুন বছর কেমন কাটবে।

১। ২০২০ সালে ভুল সিদ্ধান্ত নেয়ার কারণে মিথুন রাশির জীবনে বড় সমস্যা দেখা দিতে পারে। তাই এ বছর যেকোন বড় সিদ্ধান্ত নেয়ার আগে ভাল করে বিবেচনা করতে হবে। নতুন বছরে খরচ বৃদ্ধির আশঙ্কাও রয়েছে। কোন কারণ ছাড়াই খরচের পরিমাণ বেড়ে যাবে।

২। কর্মক্ষেত্রে তেমন সমস্যার সম্মূখীন না হলেও, সাবধানতা অবলম্বন করুন। ব্যবসায়ীদের ক্ষেত্রে বছরের শুরুটা ভালো থাকলেও মাঝখানে সমস্যা দেখা দিতে পারে। পার্টনারশীপ বিজনেসের সিদ্ধান্ত এই বছর না নেয়াই ভালো।

৩। নতুন বছরে শরীরের বিশেষ যত্ন নেয়া প্রয়োজন। এই বছরে শরীরে নানাবিধ সমস্যা ও অর্থনাশ হতে পারে। আয় এ বছর মাঝারি প্রকৃতির যাবে।

আরো পড়ুনঃ ২০২০ সালে কোন রাশির শনির সাড়ে সাতি শেষ হতে চলেছে এবং কোন রাশির শুরু হতে চলেছে, জেনে নিন

৪। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় আরো বেশী মনোযোগী হতে হবে। তবে চাকরীর পরীক্ষায় সফলতা আসতে পারে।

৫। তৃতীয় ব্যক্তির আগমণে সুখী দাম্পত্য জীবনে ঝড় আসতে পারে। নতুন সম্পর্কের ক্ষেত্রে বুঝে শুনে পদক্ষেপ নিতে হবে। এরেঞ্জ ম্যারেজের ক্ষেত্রে এই বছরটা শুভ।

৬। খাদ্যে রুচি বদলাতে পারে। বছরের শেষ দিকে যেকোন বিষয়ে মামলা-মোকদ্দমা থেকে মুক্তি পেতে পারেন।

আরো পড়ুনঃ পুরুষের হাতের আঙুল দেখে জানুন প্রেমিক বা স্বামী হিসেবে কেমন!

Related Articles

Leave a Reply

Back to top button
error: Content is protected !!