জ্যোতিষকথা

রাশি অনুযায়ী আপনি বন্ধু হিসেবে কেমন জানেন কী?

বন্ধুত্ব আমাদের জীবনের এক গুরুত্বপূর্ণ বিষয়। দুটি মানুষের পারস্পরিক শক্তিশালী বন্ধন হলো বন্ধুত্ব। একজন ভালো বন্ধু জীবনের অন্যতম মূল্যবান সম্পদ। বিপদে-আপদে সবসময় বন্ধুকেই কাছে পাওয়া যায়। নিশ্চয় আপনার এক বা তার চেয়ে বেশী ভালো বন্ধু আছে। কিন্তু বন্ধু হিসেবে আপনি কেমন, তা জানেন কী?

রাশি অনুযায়ী একজন ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য সম্পর্কে ধারণা পাওয়া যায়। আপনি বন্ধু হিসেবে কেমন সেটিও জানা যায় রাশি ফল পর্যালোচনা করে। চলুন তবে দেখে নিই কোন রাশির মানুষে বন্ধু হিসেবে কেমন হয়?

আরো পড়ুনঃ মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে বাড়িতে লাগান এই সব গাছ, আর বৃদ্ধি করুন আপনার ধনসম্পত্তি

মেষঃ যেকোন কাজের ক্ষেত্রে মেষ রাশির মানুষ সাহসের সঙ্গে এগিয়ে যান। মানুষের সাথে এরা খুব দ্রুত বন্ধুত্ব করতে পারেন। কোন কারণে বন্ধুত্বের সম্পর্ক ভেঙ্গে গেলে, এই রাশির মানুষই আগ বাড়িয়ে সম্পর্কে উন্নয়নে এগিয়ে আসেন।

বৃষঃ বন্ধু হিসেবে বৃষ রাশির মানুষের জুড়ি মেলা ভার। এরা খুব নির্ভরযোগ্য বন্ধু হয়ে থাকেন।

মিথুনঃ ভালো বন্ধু হিসেবে মিথুন রাশির সুনাম রয়েছে। বন্ধু মহল জমিয়ে তুলতে এরা খুব পটু। তবে এরা সহজে ঝামেলায় জড়াতে চান না।

কর্কটঃ এই রাশির মানুষ বন্ধুবৎসল হন। বন্ধু নির্বাচনের ক্ষেত্রে বিচক্ষণতার পরিচয় দিয়ে থাকেন। বন্ধুর দুঃসময়ে এরা সাহায্য করতে পিছপা হন না।

আরো পড়ুনঃ বাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠানের সময় ভুল করেও এই সব জিনিস ব্যবহার করবেন না

সিংহঃ সিংহ রাশির মানুষেরা বন্ধু হিসেবে খুব সক্রিয় ও ভালো মনের অধিকারী হয়ে থাকেন। এরা নিজেদের নেতৃত্ব ও প্রত্যুৎপন্নমতি স্বভাবকে কাজে লাগিয়ে যেকোন বিপদ থেকে বন্ধুকে রক্ষা করতে পারেন। ভালো বন্ধুকে হাতছাড়া করতে না চাইলে এদের নেতাসুলভ আচরণ মেনে নিতে হবে।

কন্যাঃ এই রাশির মানুষ একাকী জীবনযাপন করতে বেশী পছন্দ করেন। নমনীয় চারিত্রিক বৈশিষ্ট্যের কারণে বন্ধু মহলে এরা বেশ জনপ্রিয়।

তুলাঃ তুলা রাশির মানুষ বন্ধু মহলে খুব জনপ্রিয়। এদের পরিচিতি এতো বেশি হয়ে যে, এরা সবসময় ব্যস্ত থাকেন।

বৃশ্চিকঃ এই রাশির মানুষের বন্ধু সংখ্যা তুলনামূলক কম। তবে যার সঙ্গে একবার বন্ধুত্ব হয়, সেই বন্ধুত্বের মাত্রা হয় অন্যরকম। প্রিয় বন্ধুর যেকোন বিপদে ঝাঁপিয়ে পড়তে এরা পিছপা হননা।

ধনুঃ এই রাশির মানুষেরা বন্ধুর ব্যাপারে খুবই আবেগপ্রবণ। এরা খুবই প্রাণোচ্ছ্বল ও মজার মানুষ হয়ে থাকেন। ফলে এদের সঙ্গ কাটানো সময় খুব উপভোগ্য হয়ে থাকে।

মকরঃ এই রাশির মানুষ কিছুটা ভাবুক স্বভাবের। মনের মতো কাউকে না পেলে এরা সাধারণত বন্ধুত্ব করতে চান না। ফলে এদের বন্ধু সংখ্যা সীমিত হয়।

আরো পড়ুনঃ একটি সুপারিতেই বদলে যেতে পারে আপনার অর্থভাগ্য

কুম্ভঃ কুম্ভ রাশির মানুষ সহজ সরল মানসিকতার হয়ে থাকেন। এরা মানুষের সঙ্গে বন্ধুত্ব করতে ও তাদের সঙ্গে সময় কাটাতে খুব বেশী পছন্দ করেন। তাদের সহজ-সরল মানসিকতার জন্য এদের বন্ধুভাগ্যও বেশ ভালো হয়।

মীনঃ যেকোন সম্পর্কের ক্ষেত্রেই এই রাশির মানুষ খুব সিরিয়াস। বন্ধুত্বকে টিকিয়ে রাখতেও এই রাশির জুড়ি মেলা ভার। তাই এমন বন্ধু পেলে আগলে রাখা অতি প্রয়োজন।

প্রবন্ধটি ভালো লেগে থাকলে শেয়ার করে অন্যদের মাঝে ছড়িয়ে দিন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Content is protected !!